এমন কোন জায়গা নাই যে উন্নয়ন ছোঁয়া লাগেনি-সালমা ওসমান লিপি

এমন কোন যায়গা নাই যে উন্নয়ন ছোঁয়া লাগেনি- সালমা ওসমান লিপি

সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধি:
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেন, আজকে আমরা আপনাদের কাছে এসেছি নির্বাচনকে সামনে রেখে কিছু কথা বলার জন্য। স্বাধীনতার পরে এই প্রথম নারায়ণগঞ্জে শামীম ওসমান ২৬’শ কোটি টাকার কাজ করেছেন। আগে মাটির রাস্তা দিয়ে মানুষের চলাচল করতে হয়েছে। এখন পাকা রাস্তা দিয়ে চলাচল করেন। আর এই উন্নয়ন যে সিদ্ধিরগঞ্জ তথা নারায়ণগঞ্জে হচ্ছে তা কিন্তু নয়। এমন কোনো যায়গা নাই যে উন্নয়নের ছোঁয়া লাগেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সারা বাংলাদেশে উন্নয়ন হয়েছে হচ্ছে। আজকে শামীম ওসমানের জন্য ভোট দাবি করবো। কারন তিনি উন্নয়ন করেছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের আজিবপুর এলাকায় নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

সালমা ওসমান আরও বলেন, সংসদ সদস্য একে এম শামীম ওসমানের স্বপ্ন নারায়ণগঞ্জ-৪ আসনকে মাদকমুক্ত করা। তিনি এটা বাস্তবায়ন করতে চান। আপনারা সকলে সহযোগীতা করলে এই সমাজকে মাদকমুক্ত করা সম্ভব। বিএনপি জামায়াতকে উদ্দেশ্য করে তিনি বলেন যারা ট্রেনে আগুন দিয়ে মা ও ছোট স্কুল ছাত্রকে হত্যা করেছে তারা এই নির্বাচনকে বানচাল করতে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করছে। তারা নির্বাচন ঠেকাতে জ্বালাও পোড়াও করছে। আপনারা ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। আপনারা প্লিজ ভোট কেন্দ্রে যাবেন। যে আপনাদের জন্য উন্নয়ন করেছেন তার জন্য আমি ভোট চাচ্ছি এবং ভোট দাবি করছি। কোনো হুমকিকে ভয় পাবেন না। আপনারা ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় একটা ভোট দিবেন।

এসময় উপস্থিত ছিলেন,নাঃ মহানগর যুবলীগের সাজনু, শিল্পপতি জালাল উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, নাঃ সিটি কর্পোরেশন ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর উদ্দিন মিয়া, ৩নাম্বার ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, শিমরাইল ট্রাক স্ট্যান্ডার এর সভাপতি নুরুজ্জামান জজ, মহানগর যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক মনিরা সুলতানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *