কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের সেরা সপ্তাহ পালন

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের
সেবা সপ্তাহ পালন
নিজস্ব সংবাদদাতা।
’সুশৃঙ্খল সুরক্ষিত মহাসড়ক’ এই শ্লোগানকে সামনে রেখে হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ পালন করেছে গাজীপুর রিজিওনের আওতাধীন নারায়ণগঞ্জ সার্কেলের কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। গতকাল সকাল ১০ থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত সেবা সপ্তাহ উপলক্ষে কাঁচপুর হাইওয়ে থানার অধীন ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে নানাবিধ কার্যক্রম পরিচালনা করা হয়।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রেজাউল হকের নেতৃত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের (নারায়ণগঞ্জ সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: জাহিদুর রহমান চৌধুরী। এছাড়াও কাঁচপুর হাইওয়ে থানার টিআই মো: আবু নাঈম সিদ্দিকীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
সেবা সপ্তাহ উপলক্ষ্যে সাধারণ মানুষকে সচেতন করতে র‌্যালী, পথসভা, মাইকিং, চালক ও হেল্পারদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করা হয়। এছাড়াও হ্যালো এইপি অ্যাপের মাধ্যধে হাইওয়ে পুলিশের জরুরি সেবা গ্রহন সম্পর্কে সেবাগ্রহীতাদেরকে অবহিত করা হয়।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রেজাউল হক জানান, গত ১৩ ফেব্রুয়ারী থেকে হাইওয়ে পুলিশের সেবা সপ্তাহ কার্যক্রম শুরু হয়েছে। সেবা সপ্তাহ উপলক্ষে কাঁচপুর হাইওয়ে থানার উদ্যোগে সাধারণ মানুষকে সচেতন করতে র‌্যালী, পথসভা, মাইকিং, চালক ও হেল্পারদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করা হয়েছে। ’সুশৃঙ্খল সুরক্ষিত মহাসড়ক’ এই শ্লোগানকে সামনে রেখে আমরা জনসাধারনের সেবায় নিয়োজিত থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *