ক্ষমতায় থেকেও বিএনপি জামায়াতকে কোনো ফুলের টোকা দেই নাইঃ শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক ঃ

ক্ষমতায় থেকেও বিএনপি-জামায়াতকে কোনো ফুলের টোকা দেই নাই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেন, ক্ষমতা থাকা অবস্থায় ওরা যে কাজটা করতে চেয়েছে আমরা তা চাই না। এটা জাতির পিতার কন্যার নির্দেশ। আমরা আল্লাহর কাছে বিচার দিয়েছিলাম।

বুধবার (২২ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল ইব্রাহীম টেক্সটাইল বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের আয়োজিত শান্তি মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, ২০১৩-১৫ সালে বিএনপি হরতালের নামে ৫’শ মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। মানুষকে পুড়িয়ে মেরে কোন রাজনীতি তা আমার জানা নেই। আমরা ভেবেছিলাম ওরা ভালো হয়ে গিয়েছে কিন্তু না তারা এখনো ভালো হয় নি। আমার জানামতে, গত কয়েকদিন প্রায় ৩০০ গাড়ি পোড়ানো হয়েছে। নারায়ণগঞ্জে গতকাল ট্রেন লাইন কাটার চেষ্টা চালানো হয়। মানুষের জীবন নিয়ে, মানুষের মৃত্যুর মিছিল নিয়ে তাদের কি লাভ হচ্ছে?

তিনি আরও বলেন, আমাদের উপর যে অত্যাচার-নিপীড়ন করা হয়েছে তা আমরা ভুলিনি। শুধুমাত্র সিদ্ধিরগঞ্জ এলাকাতেই আমাদের ১৭ জন মানুষকে মারা হয়েছে। আমাদের বহু ভাই, হাজার হাজার নেতাকর্মী বাড়িতে ঘরে থাকতে দেয় নাই। লন্ডনে বসে খুনি তারেক রহমান নির্দেশ দিচ্ছে আর বিএনপির লোকজন তা পালন করছে। এমন একটা ভাব দেখাচ্ছে তারা আগামীকাল ক্ষমতায় চলে আসবে। আমি আগে বলেছিলাম ক্ষমতার ৫২ হাজার কিলোমিটারের মধ্যেও তারা নাই। আর এখন বলছি তারা ক্ষমতার ৫২ লাখ কিলোমিটারের মধ্যেও নাই।

এসময় আর‍ও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মো. শহীদ বাদল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইঁয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *