গ্লোবাল টিভি’র সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক ঃ
স্যাটেলাইট চ্যানেল গ্লোবাল টেলিভিশন কার্যালয়ে কর্মরত সাংবাদিকদের উপর প্রকাশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসী মুন্না বাহিনীকে অতি দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯ জুন রবিবার দুপুর ১২ টায় চাষাঢ়াস্থ নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব কার্যালয়ের সামনে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়াসহ জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এ কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্যকালে সাংবাদিকরা বলেন, সারাদেশে সাংবাদিকদের উপর হয়রানীমুলক মামলা প্রত্যাহারে করতে হবে। তাদের উপর সকল হামলা ও নির্যাতনের ব্যপারে সরকার ও প্রশাসনকে কঠোর পদক্ষেপ গ্রহন করতে হবে। তা না হলে চতূর্থ স্তম্ভকে এভাবে আঘাত করা হলে । কোন একসসময় রাষ্ট্র ব্যবস্থা ভেঙ্গে পড়বে। এসময় গ্লোবাল টেলিভিশনের সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ ও তীব্র নিন্দা প্রকাশ করে তারা। এছাড়া সন্ত্রাসী মুন্না বাহিনীকে অতি দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোড় দাবি করা হয়।
গ্লোবাল টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. মনিরুল আলমের সভাপতিত্বে এবং নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি নুরুজ্জামান কাউসারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক ও আনন্দ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ প্রকাশক ও সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক রুদ্রবার্তার সম্পাদক শাহ আলম তালুকদার, দপ্তর সম্পাদক ও দৈনিক অগ্রবানী নির্বাহী সম্পাদক মো. রাশিদ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এবং এশিয়ান টিভি ফতুল্লা প্রতিনিধি মো. বদিউজ্জামান খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও প্রবাস কন্ঠ জেলা প্রতিনিধি আলতাব হোসেন রাজিব, কার্যকরি সদস্য এবং এশিয়ান টিভি (অনুসন্ধান) সহকারী ইনর্চাজ মো. আসলাম মিয়া, সদস্য ও নারায়ণগঞ্জ সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক মো. আকবর হোসেন, জয়যাত্রা টেলিভিশন নারায়ণগঞ্জ প্রতিনিধি আলী হোসেন, দৈনিক বাংলা ৭১ ও উত্তরাধিকার ৭১ নিউজ নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. শান্ত, আনন্দ টেলিভিশন ক্যামেরা পার্সন কাজী রিয়াল সাব্বির, গ্লোবাল টেলিভিশন ক্যামেরা পার্সন রাব্বি, মাই টিভি ক্যামেরা পার্সন আবু বক্কর সিদ্দিক, বাংলা টিভি ক্যামেরা পার্সন নাজমুল, বৈশাখী টেলিভিশনের ক্যামেরা পার্সন সোহানসহ নারায়ণগঞ্জের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *