নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ৭ নং ওয়ার্ডে শামীম ওসমানের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

না’গঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ৭নং ওয়ার্ডে শামীম ওসমান’র নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী আলহাজ্ব এ. কে. এম. শামীম ওসমান’র নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করা হয়েছে।

এবার আমি চিন্তা করেছি, মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে চাই। আমরা নির্বাচনের পরে মাদক, সন্ত্রাস ও ইভটিজিং বন্ধ করতে জনগণকে সাথে নিয়ে সচেতন করবো। পাশাপাশী যে সকল ছেলে মেয়েদের টাকার জন্য লেখাপড়া বন্ধ হয়ে যায়, তাদের জন্য ব্যবস্থা নেব। পাশাপাশী মেডিকেল ক্যাম্পও স্থাপন করবো।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত ৭টা ৩০ মিনিটে কদম তলী এলাকায় মার্চেন্ট ওয়ার্কার্স (এম. ডব্লিউ.) উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত নির্বাচনী উঠান বৈঠকে শামীম ওসমান বক্তব্যে এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবুর রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ. কে. এম. শামীম ওসমান।

প্রধান অতিথি আরও বলেন- দলমত নির্বিশেষে আপনাদের কাছে আহ্বান, আগামী ৪ জানুয়ারী জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জে আসবেন। সেদিন লক্ষ লোকের সমাবেশ হবে। আমরা সমাবেশটা সেভাবে করতে পারলে আগামী এক বছরে ইনশা আল্লাহ্ নারায়ণগঞ্জে কোন সমস্যা আর থাকবে না।

নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মিজানুর রহমান খান রিপন’র সার্বিক পরিচালনায় এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব জালাল উদ্দীন আহাম্মেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নূরউদ্দিন মিয়া, সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল সহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *