নারায়ণগঞ্জ আদালতে মাদকদ্রব্য ধ্বংসকরণ চুল্লীর শুভ উদ্বোধন

নারায়ণগঞ্জ আদালতে মাদকদ্রব্য ধ্বংসকরণ চুল্লীর শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

মাদক মেধা, মনন ও সৃষ্টিশীলতাকে ধ্বংস করে দেয় এবং পরিবার, সমাজ ও সভ্যতাকে ধ্বংস করে দেয়- এই স্লোগান নিয়ে নারায়ণগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির উদ্যোগে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের বাস্তবায়নে নারায়ণগঞ্জ আদালতে মাদকদ্রব্য ধ্বংসকরন চুল্লীর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা জজ আদালত প্রাঙ্গণে মাদক মামলার বিভিন্ন আলামত ধ্বংসের জন্য মাদকদ্রব্য ধ্বংসকরণ চুল্লির শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নারায়ণগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আবদুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মৌসুমি বাইন হিরা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো: মামুন, এডিশনাল এসপি (প্রসিকিউশন) আব্দুল্লাহ আল মাসুদ,সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানজিদা সরওয়ার,শামসাদ বেগম,মো: কাউছার আলম,মো: ইমরান মোল্লা,কাজী মোহাম্মদ মোহসেন,নুসরাত সাহারা বিথী, মোহাম্মদ সামছুর রহমান,মো: নূর মহসিন,শাফিয়া শারমিন।

উদ্বোধনের দিন মাদক ধ্বংস কমিটি কর্তৃক ৫৬০১২ পিস ইয়াবা, ৯৯৬ পুরিয়া হেরোইন, ১০ কেজি ৮২ গ্রাম ও ২১৩ পুরিয়া গাঁজা, ৬৬২ বোতল ফেন্সিডিল, ৭ টি বিভিন্ন ব্রান্ডের মদ, ৪৮ টি কার্টুনে ৩৫৩৬ বোতল ভেজাল ভেষজ ধ্বংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *