নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক বৈঠকে তিনি এই ঘোষণা দেন। জ্যেষ্ঠ ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে ১৭টি ওয়ার্ড কমিটি গঠনের প্রতিক্রিয়ায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

আইভীর ঘোষণার পর ১৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে পদবঞ্চিত নেতাকর্মীরা সন্ধ্যা ৭টার দিকে কার্যালয়ে এসে তালা লাগিয়ে দেন।

বৈঠকে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আসাদুজ্জামান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, উপ-দফতর সম্পাদক সানোয়ার তালুকদারসহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

মেয়র আইভী বলেন, সিদ্ধিরগঞ্জের ৯টি ওয়ার্ডে কমিটি করা হয়নি। কারণ সেটা এমপি শামীম ওসমানের এলাকা। তিনি বলেছেন, তার এলাকা নিজের মতো করে কমিটি করবেন। তাহলে বলতে চাই, আমার নির্বাচনী এলাকার ২৭টি ওয়ার্ড। তাহলে কোন অধিকারে আপনারা আমাকে না জিজ্ঞেস করেই ১৭টি ওয়ার্ডে কমিটি দেন? আমি ১৭টি ওয়ার্ডে পাল্টা কমিটি দেব। এক ওয়ার্ডের লোক এনে আরেক ওয়ার্ডে বসিয়েছেন। এগুলো কি ছেলেখেলা নাকি? আজকে বাধ্য হয়েছি। আমি তো আর শামীম ভাইয়ের মতো বলতে পারব না, আমার এলাকায় এটা করতে পারবেন না। কিন্তু আমার মতামত না নিয়ে যদি কমিটি করেন, সিনিয়রদের অসম্মানিত করেন, তাহলে পাল্টা কমিটি দেব। আনোয়ার কাকাকে (মহানগর আওয়ামী লীগের সভাপতি) অবাঞ্চিত করা হলো। কমিটি আগেরগুলোই থাকবে।’

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি রাতে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ১৭টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহা মহানগর আওয়ামী লীগের ১১ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *