নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে ২ জন দগ্ধ 

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে ২ জন দগ্ধ 

সিদ্ধিরগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ 

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে দুজন দগ্ধের ঘটনা ঘটেছে। দগ্ধরা হলেন মোছা. আইরিন (৩২) ও মোছা. জান্নাত (২৪)। বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জে সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়ির রান্নাঘরে এই ঘটনা ঘটে। জানা যায় রান্নাঘরে থাকা গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পরে দগ্ধদের উদ্ধার করে রাতেই শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

দগ্ধ আইরিনের স্বামী রুবেল জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন তারা। বৃহস্পতিবার রাতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে রান্না ঘরে থাকা তাঁর স্ত্রীসহ জান্নাত নামে এক প্রতিবেশীর স্ত্রীও দগ্ধ হন। দ্রুত তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ থেকে দুই নারীকে দগ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন ভুঁইয়া বলেন, গতকাল রাতে আমরা এ ঘটনা শুনেছি। ঘটনাস্থলের কাছাকাছি ডেমরা ফায়ার সার্ভিস থাকায় খবর পেয়ে তারা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যান। এ ঘটনায় দুইজন দগ্ধ হয়েছেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *