প্রয়াত সাংবাদিক ও স্বজনদের জন্য সিটি প্রেসক্লাবে দোয়া

নিজস্ব প্রতিবেদক : পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসারের মাতাসহ প্রয়াত সকল সাংবাদিক ও তাদের স্বজনদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) চাষাঢ়া সলিমুল্লাহ সড়কে সংগঠনটির কার্যালয়ে এ আয়োজন করা হয়। এরআগে সংবাদকর্মীসহ বরেণ্য ব্যক্তিদের সম্মানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে দেশ ও জাতির উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ আব্দুল করীম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মুন্না খান, তাঁতি লীগের মহানগর আহ্বায়ক এইচ এম শাহেদ ফারুক, রাতুল মটরস এর স্বত্তাধিকারী মো. শেখ ফারুক হোসেন, মা ডেন্টালের স্বত্বাধিকারী এম এইচ তালুকদার।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, একজন সাংবাদিকের কলমের কালি কোরআনের আয়াতের মতো পবিত্র তা রক্ষা করা সাংবাদিকের ঈমানি দায়ীত্ব। আপনারা এখানে সকলেই ভালো মাপের সাংবাদিক। হাটি হাটি পা পা করে এখানে এসেছেন। আপনাদের মাধ্যমে দেশ-বিদেশের সকল মানুষ কোন কিছু ঘটলে ঘটনার বিষয় জানতে পারবে। আমি যদি খারাপ কিছু করি অবশ্যই আমার বিরুদ্ধে লিখবেন। এতে করে আমার কোন আপত্তি নেই। ভালো কাজ করলে তার প্রশংসা হবে। একটা মানুষ ভালো কাজ করলে এবং তা তুলে ধরলে আমি জানি অন্তত আপনাদের উপকার কোন হয় না। তারপরেও এ সমাজে আপনারা কাজ করে যাচ্ছেন। এতে সমাজের অনেক উপকার হচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে সম্পাদক মুন্না খান বলেন, সাংবাদিকতা পেশা খুবই চ্যালেঞ্জের। অনেক প্রতিকূলতা নিয়ে এ পেশায় নিয়োজিত থাকতে হয়। তার মধ্যে সম্মান বজায় রাখাটাই জরুরী। আজকের এই আয়োজন খুবই ভালো উদ্যোগ। কারণ প্রয়াত সাংবাদিকরা আমাদের সহকর্মী। তাদের জন্য দোয়া করা আমাদের দায়িত্ব।

আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসার, দপ্তর সম্পাদক রাশিদ চৌধুরী, প্রচার সম্পাদক বদিউজ্জমান রতন, ক্রিড়া সম্পাদক মোঃ রবিউল হোসেন, আইন বিষয়ক সম্পাদক বদিউজ্জামান, কার্যকরি সদস্য আসলাম হোসেন, তৌকির আহমেদ রাসেল, সদস্য গোলাম কিবরিয়া খোকন, নুর হোসেন, তাহের, কাজল, বাপ্পি সাহা, সৈয়দ রিফাত আল রহমান, এশিয়ান টিভি সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ফারুক হোসেন, সিটি প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি উওম সাহা, সাবেক সাধারণ সম্পাদক মোহসিন, জয়যাত্রা টেলিভিশনের আলি হোসেন, জাতীয় দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি অপু রহমান, দেশ রুপান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সোহেল, সিনিয়র সাংয়বাদিক নাছির হোসেন, সংবাদচর্চার তুষার আহমেদ, মমিনুল ইসলাম, পরিবহন ব্যাবসায়ী শামসুজ্জামান রকি, সম্পাদক শেখ আরিফ, বিপি নিউজের সম্পাদক আরিফুর রহমান, সাফায়েতসহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *