ফরিদপুর- ১ আসনে দোলনের ঈগল মার্কায় পক্ষে ভোট বিপ্লব ঘটাবেন মধুখালির কামালদিয়া ইউপি চেয়ারম্যান মামুন

ফরিদপুর-১ আসনে দোলনের ঈগল মার্কার পক্ষে ভোট বিপ্লব ঘটাবেন মধুখালীর কামালদিয়া ইউপি চেয়ারম্যান মামুন

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের ঈগল মার্কার বিজয় নিশ্চিত করে ঘরে ফেরার ডাক দিয়েছেন মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালিদ হাসান মামুন।

সোমবার (১ জানুয়ারি) মধুখালীর কামালদিয়ায় আরিফুর রহমান দোলনের নির্বাচনী সভায় যোগ দিয়ে তিনি ঈগল মার্কার প্রতি অকুণ্ঠ সমর্থন দেন। একইসঙ্গে আগামী ৭ জানুয়ারি যোগ্য প্রার্থী দোলনকে বিজয়ী করার মাধ্যমে দুর্নীতিবাজদের বিরুদ্ধে বিপ্লব ঘটানোর আহ্বান জানান।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-১ আসনে দলটির প্রার্থী আব্দুর রহমানের নিজের ইউনিয়ন কামালদিয়া। তার খাস তালুকের জনপ্রতিনিধিরা একে একে স্বতন্ত্র প্রার্থী দোলনের পক্ষে যোগদান আব্দুর রহমানের জন্য বিশাল চ্যালেঞ্জ হিসেবে দেখা দিয়েছে।

কামালদিয়া ইউপি চেয়ারম্যান মামুন বলেন, ‘আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী দিয়েছেন, একইসঙ্গে স্বতন্ত্র প্রার্থীকেও ভোটে লড়ার অনুমতি দিয়েছেন। এই স্বতন্ত্র প্রার্থীদের বেশিরভাগই জনপ্রিয় নেতা। আমাদের ফরিদপুর-১ আসনেও জননেতা আরিফুর রহমান দোলন সবচেয়ে বেশি জনপ্রিয়। আমরা দোলনের মতো মানবদরদী নেতাকেই এমিপি বানাতে চাই।’

মানুষের কল্যাণের জন্য আওয়ামী লীগের রাজনীতি করেন মন্তব্য করে ওয়ালিদ হাসান মামুন বলেন, ‘দীর্ঘদিন ধরে লড়াই সংগ্রাম করে আসছি শুধু মানুষের জন্য। আমরা আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোটের মধ্য দিয়ে একটি বিপ্লব ঘটাতে চাই। এই বিপ্লবের মধ্য দিয়ে এই দেশ থেকে, ফরিদপুর-১ আসন থেকে চিরতরে দানবের পতন হবে। আমরা এই দানবকে পতন না করে ঘরে ফিরবো না।’

কামালদিয়ার ভোটারদের দোলনের ঈগল মার্কায় ভোট প্রদানের প্রার্থনা জানিয়ে ইউনিয়নটির চেয়ারম্যান মামুন আরও বলেন, ‘আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছেন। আমি আপনাদের অনুরোধ করবো দোলন ভাইয়ের পক্ষে মাঠে নামুন। ঈগল মার্কার বিজয় নিশ্চিত করুন।’

‘আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কার বিজয় নিশ্চিত না করা পর্যন্ত আমরা ঘরে ফিরবো না। আমরা দোলন ভাইকে বিজয়ী করবো। ইনশাআল্লাহ। আমরা প্রমাণ করবো মধুখালীতে দুর্নীতিবাজদের জায়গা নেই। আমরা দুর্নীতিবাজদের হারাতে ঈগল মার্কাকে বিজয়ী করবো।

স্থানীয়রা বলছেন, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন এমপি প্রার্থী হওয়ায় ফরিদপুর-১ আসনে ভোটের হিসাব পাল্টে গেছে। ক্লিন ইমেজ ও সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্যতায় দোলনের ধারেকাছেও নেই হেভিওয়েট অপর দুই প্রার্থী।

জনপ্রতিনিধি না হয়েও দোলন গত দুই দশক ধরে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের মাধ্যমে ফরিদপুর-১ আসনের সর্বস্তরের মানুষের কল্যাণে বহুমুখী কাজ চালিয়ে আসছেন। দোলনের এসব সমাজ ও জনসেবামূলক কর্মকাণ্ডের প্রশংসা গোটা অঞ্চলের লাখো মানুষের মুখে মুখে।

এর ফলে ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার পক্ষে তৈরি হয়েছে ব্যাপক গণজোয়ার। আগামী ৭ জানুয়ারি দোলনের ঈগল মার্কাকে বিজয়ী করতে প্রতিদিনই হাজারো জনতা স্লোগান, গণসংযোগে মুখর করে রাখছেন ফরিদপুর-১ আসন।

#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *