ভাসুর মানিক মিয়ার ধারালো বটির কোপে এক নারীর হাতের কব্জি বিচ্ছিন্ন।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভাসুর মানিক মিয়ার ধারালো বটির কোপে সাবিনা (৩৫) নামের এক নারীর হাতের কব্জি বিচ্ছিন্ন হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের মধ্য সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সাবিনা ওই এলাকার ওমর মিয়ার স্ত্রী। আহত অন্য দুজন হলেন ওমর মিয়ার বোন চাদঁনী ও ইতি। আহত সাবিনা বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকিরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন মানিক মিয়া (৪০) ও তার ছোট ভাই সুমন মিয়ার স্ত্রী ফাতেমা (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, মধ্য সানারপাড় এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মানিক মিয়া ও সুমন মিয়ার সঙ্গে ওমর মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির বলেন, জমি নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ ছিল৷ শুক্রবার দুপুরে এ নিয়ে কথা কাটাকাটি শুরু হলে কোপ দিয়ে সাবিনার হাতের কব্জি বিচ্ছিন করে তার ভাসুর মানিক মিয়া। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *