সিদ্ধিরগঞ্জের গোদনাইলে কিশোর গ্যং লিডার অপু মোল্লা বাহিনীর বিরুদ্ধে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার কিশোর গ্যাং লিডার,চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী অপু মোল্লা বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে গোদনাইল ২নং ঢাকেশ^রী ও আশে পাশের এলাকাবাসী । ছিনতাই চাদাবাজি হামলা লুটপাট, মাদক ব্যাবসাসহ একাধিক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। গত ১৯ জানুয়ারী শুক্রবার রাতে অস্ত্র ঠেকিয়ে গোদনাইল ভুইয়াপাড়া এলাকার নাজমুল হোসেন আকাশ নামে এক ব্যাবসায়ীর দুই লাখ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ রয়েছে অপু মোল্লা বাহিনীর বিরুদ্ধে। এ বিষয়ে ভুক্তভোগী আকাশ অপু মোল্লাসহ তিনজনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করেছে।
অভিযোগ সুত্রে জানাযায়, গত ১৯ জানুয়ারী শুক্রবার রাত আনুমানিক বারোটার দিকে বাদী নাজমুল হোসেন আকাশ সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল চেয়ারম্যান অফিস সংলগ্ন তার ফুফাতো ভাইয়ের বাসা থেকে ব্যাবসায়ীক দুই লাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে নিজ বাড়ীতে ফেরার পথে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার অফিস সামনে পৌছালে বিবাদী ১. মোঃ অপু মোল্লা (৩৫), পিতা. দেলোয়ার মোল্লা, ২. মোঃ সজিব (৩৬), পিতা আমান মোল্লা, সাং. গোদনাইল মোল্লা পাড়া ও ৩. মোঃ ফয়সাল (৩২), পিতা অজ্ঞাত, সাং. ধনুকুন্ডা ক্যানেলপাড়, থানা .সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ। আমার পথরোধ করে অস্ত্র ঠেকিয়ে এলোপাথারী মেরে রক্তাত্ব করে আমার পড়নে কের্টের পকেটে থাকা নগদ দুই লাখ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বাহিনী প্রধান অপু মোল্লা। এ সময় আমার ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা আমাকে সুযোগমত পেলে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়।
এলাকাবাসী জানায়, গোদনাইল মধুগড়, ২নং ঢাকেশ^রী ভুইয়াপাড়া এলাকার সাধারন মানুষ এই কিশোর গ্যাং লিডার অপু মোল্লা বাহিনীর অত্যাচারে রীতিমতো অতিষ্ঠ হয়ে পড়েছে। তারা এলাকায় মাদক ব্যাবসা, ছিনতাই, চাদাবাজি, লুটপাট ইভটিজিংসহ এমন কোন অপরাধ নেই যা তারা করে না। তাদের বিরুদ্ধে পুর্বেও একাধিক মামলা রয়েছে বিভিন্ন সময়ে গ্রেফতার হয়ে জামিনে এসে আবারও এলাকায় অপকর্ম শুরু করে। অবিলম্বে এলাকাবাসী কিশোর গ্যাং লিডার অপু মোল্লা বাহিনীর বিরুদ্ধে ব্যাবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।
অভিযোগের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত পুর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *