সিদ্ধিরগঞ্জে সিরাজ মন্ডলের নেতৃত্বে শামীম ওসমানের পক্ষে আনিস-বাবুর প্রচারনা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ¦ সিরাজুল ইসলাম মন্ডলের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি আনিসুর রহমান ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আবদুল হাকিম বাবু নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমানের হয়ে নৌকার ব্যাপক প্রচার- প্রচারণা করেছেন ।
সোমবার বিকাল থেকে শুরু করে রাত পর্যন্ত ধারাবাহিক ভাবে সিদ্ধিরগঞ্জের বেশকয়েকটি এলাকায় গণসংযোগ করে সর্বস্তরের মানুষের কাছে শামীম ওসমানের জন্য দোয়া প্রার্থনা করেন। পাশাপাশি নিজের ব্যক্তিগত ভোট্ নৌকা মার্কায় দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শামীম ওসমানের বিকল্প নেই বলে মন্তব্য করেন।

এ সময় বিশাল গণসংযোগ নিয়ে প্রতিটি মানুষের হাতে লিফলেট দিয়ে প্রচার- প্রচারণায় করেন নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি আনিসুর রহমান ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আবদুল হাকিম বাবু¡ বিশাল গণসংযোগ করে সর্বস্তরের মানুষের কাছে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের চলমান উন্নয়ন করার ধারাবাহিকতা বজায় রাখার অনুরোধ করেন। এ সময় আরো উপস্থিথ ছিলেন, ইলিয়াস মোল্লা, কবির, চম্পাসহ প্রমুখ।
প্রচারণা শেষে নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি আনিসুর রহমান বলেন, শামীম ওসমানের কাছ থেকে নারায়ণগঞ্জ-৪ আসনের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ বাসি যতটুকু পেয়েছে অথবা তার মাধ্যমে যতটুকু উন্নয়ন হয়েছে এটা আমরা কখনোই অস্বীকার করতে পারি না।
কারন এর আগে অনেক এমপি ছিলো তারা কি করেছে আর কি খেয়েছে তা নতুন করে বলার কিছু নেই। ফলে উন্নয়নের ধারা বজায় রাখতে শামীম ওসমানের বিকল্প নেই বললেই জনগণ আবারও শামীম ওসমাকেই এ আসনের সাংসদ সদস্য হিসেবে দেখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *