সোনারগাঁ পিরোজপুর ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদে মোরগ মার্কায় ভোট চেয়ে দিনভর গণসংযোগ করেছেন আব্দুল আজিজ সরদার

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ- জিহাদ হোসেন।

পরিচ্ছন্ন এলাকা গড়তে উন্নয়নের সার্থে পরিবর্তনের লক্ষ্যে আসুন একসাথেএগিয়ে যাই আলোর পথে এই স্লোগানকে সামনে রেখে ২৭শে ফেব্রুয়ারী মঙ্গল বার দিন ব্যাপি মোরগ প্রতিকে ভোট চেয়ে এলাকার ৩নং ওয়ার্ডের পাড়া মহল্লা থেকে শুরু করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী সালাম পৌছে দিয়ে মোরগ মার্কায় ভোট চান আব্দুল আজিজ সরকার।
এসময় মেম্বার পদপ্রার্থী আব্দুল আজিজ সরকার গণমাধ্যমে বলেন আগামী ৯মার্চ ২০২৪ ৩নং ওয়ার্ডে  উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । তাই আপনাদের কাছে দোয়া চাই।
ভোটের মাধ্যমে নির্বাচিত হলে স্কুল কলেজ মাদ্রাসা রাস্তা ঘাট ব্রিজ কালভাটের উন্নয়ন সহ ৩নং ওয়ার্ডের সকল অসমাপ্ত কাজগুলো আপনাদের নিয়ে সমাপ্ত করতে চাই। সর্বপরি মানুষের কল্যানে কাজ করতে চাই। নির্বাচিত হয়ে মাদক সন্ত্রাস ভুমি দস্যু ও দূর্নীতি মুক্ত একটা ওয়ার্ড উপহার দিতে চাই। এসময় তিনি মোরগ মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরন করে জনসংযোগ করেন।
জনসংযোগের অংশ হিসেবে
দুধঘাটা, বড় কোরবানপুর ছোট কোরবানপুর, মাদলা পাড়া, চকের বাড়ি, নয়াগাঁও এলাকায় গনসংযোগ করে এসময় এলাকাবাসী সহ শতশত ভোটাররা অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *