সৎসঙ্গ ফাউন্ডেশন এর উদ্যোগে গৌরাঙ্গ লাল কর্মকার,র’মৃত্যুতে শোক সভা ও শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ

সৎসঙ্গ ফাউন্ডেশন এর উদ্যোগে গৌরাঙ্গ লাল কর্মকার’র মৃত্যুতে শোকসভা ও শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ফেব্রুয়ারি) বিকাল তিনটা ৩০ মিনিটে জাতীয় প্রেসক্লাব তোপখানারোড ঢাকা জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আাওয়ামীলীগের সাবেক সভাপতি, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা চির কুমার, গৌরাঙ্গ লাল কর্মকার (৮৩) বার্ধক্য জনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৯ জানুয়ারী শুক্রবার রাত তিনটায় মৃত্যুবরন করেছেন৷ তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সৎসঙ্গ ফাউন্ডেশন।

প্রদান অতিথির বক্তব্যে বরিশাল ২ আসনের সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টি সভাপতি, ১৪ দলের শীর্ষ নেতা রাশেদ খান মেনন। জনাব মেনন গৌরাঙ্গ লাল কর্মকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলে তিনি একজন ভালো মানুষ হিসেবে সবসময় মানুষের পাশে থেকে কাজ করে গেছেন।

আর এক শোক বার্তায় শোক ও সমবেদনা জানিয়েছেন, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের সিকটেক্স গার্মেন্টসের চেয়ারম্যান মোঃ এবিএম নাসির উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সৎসঙ্গ ফাউন্ডেশন এর উপদেষ্টা শামসুল আলম জুলফিকার,এশিয়ান টিভির সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মোঃ ফারুক হোসেন, মোঃ সাকুরুল আলম মিলন, অনলাইন নিউজ পোর্টাল
খবর টিভি নির্বাহী সম্পাদক শাহাদাত হোসেন রিটন, মোহাম্মদ আখতার হোসেন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *