ধামগড় ইউনিয়নে না’গঞ্জ ৫ আসনের প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী প্রচারণা জনসভা অনুষ্ঠিত

ধামগড় ইউনিয়নে না’গঞ্জ-৫ আসনের প্রার্থী সেলিম ওসমান’র নির্বাচনী প্রচারণা জনসভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পাটির মনোনীত প্রার্থী সেলিম ওসমান বলেছেন-আপনারা তো আর মুক্তিযুদ্ধ করতে পারবেন না। কিন্তু আপনারা যদি ৭ জানুয়ারী নির্বাচনে ভোট দিতে যান, সেটাই আপনাদের জন্য দ্বিতীয় মুক্তিযুদ্ধে অংশগ্রহণের সমান হবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নে তার নিজ উদ্যোগে প্রতিষ্ঠিত শেখ জামাল উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী প্রচারণা সভায় উপস্থিত স্থানীয় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান আরও বলেন- কিছু কিছু মানুষ অখুশী। কেন নারায়ণগঞ্জে লাঙ্গলের মার্কা দেওয়া হলো? তাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা তখন কোথায় ছিলেন? যখন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। তখন একজন লোকও রাস্তায় নেমে আসেন নাই।

উপস্থিত জনগণ গ্যাস চেয়ে সেলিম ওসমান’র দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন- সারা দেশে গ্যাস সংকট আপনারা আল্লাহর কাছে দোয়া করেন তিনি আপনাদের ইনশা আল্লাহ গ্যাসের ব্যবস্থা করবেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের অন্যতম সদস্য মাসুম আহমেদ’র সভাপতিত্বে নির্বাচনী জনসভায় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহিদ মোঃ বাদল, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. এ. রশিদ, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের আহ্বায়ক এড. ওয়াজেদ আলী খোকন, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন সহ বন্দর উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *