সমাজ থেকে মাদককে সমূলে ধ্বংস করতে হবে: চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুর রহমান

সমাজ থেকে মাদককে সমূলে ধ্বংস করতে হবে: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আবদুর রহমান

নারায়ণগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আবদুর রহমান বলেন, মাদক নির্মূলে সমাজের সকল স্তরের লোকজনকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন,মাদক আমাদের সমাজকে ধ্বংস করছে বিধায় সমাজ থেকে মাদককে সমূলে ধ্বংস করতে হবে। কারন একটি পরিবার ধ্বংসের জন্য একজন মাদকাসক্ত ব্যক্তিই যথেষ্ট।
সোমবার বিকালে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বিভিন্ন মামলায় জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করা উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথীর বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বদিউজ্জামান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মহসিন, মোঃ ইমরান মোল্লা,মোঃ নূর মহসীন, শাফিয়া শারমিন ও হায়দার আলী। মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা,কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান এবং নাজির মোঃ শাকিলুর রহমান।
মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রম অনুষ্ঠানে ২৪ হাজার ৮৪৪ পিস ইয়াবা,১ হাজা ৯০০ পুরিয়া হেরোইন, ১ হাজার ৩৭ বোতল ফেনসিডিল,২৩২ কেজি গাজাঁ,১০৫ লিটার চোলাই মদ,৭০ ক্যান বিয়ার,৩০২ বোতল বিদেশী মদ ও নেশা করার সময় ববহৃত ২টি ইনজেকশন যার আনুমানিক মূল্য ৫৪ লাখ ৮৭ হাজার টাকা ম্যাজিষ্ট্রেটগনের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *